ব্লকবাস্টার একটা Action And Thriler তামিল মুভি দেখুন Kaithi এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই | 480p Proper WEB-DL 400MB With Google Drived LInk


সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন আজকে আপনাদের মাঝে একটা ব্লকবাস্টার মুভি নিয়ে অনেক অনেক কথা বলব। তাই সকলে একটু মন দিয়ে পরবেন রিভিউ টা আসা করি। মুভিটা সর্ম্পকে অনেকেই অনেক রিভিউ শুনেছেন/দেখেছেন হয়ত আজকে তার রিভিউ দিচ্ছি।

Kaithi 2019 Tamil 480p Proper WEB-DL 400MB With Bangla Subtitle and Google Drived LInk (southfreak1.tk)

Movie Name : Kaithi
Genres: Action, Thriller
Language: Tamil
IMDb Ratings: 9.1/10
Personal Rating 9.6/10
Quality: 480p WEB-DL
Size: 400MB
Director: Lokesh Kanagaraj
Stars: Karthi, Narain, George Maryan

…..মুভি নিয়ে কিছু কথা……

★এই মুভি দেখতে কোনো রেটিং লাগবেনা।কি দেখলাম রে ভাই। মাথা নষ্ট করা মুভি
★একটা রাতের ঘটনা খুব সুন্দর ও নিখুতভাবে ফুটিয়ে তুলছে পরিচালক লোকেশ কানাগারাজ
★আসুরানের দুর্দান্ত এ্যাকশন এর পর তামিল ইন্ড্রাস্ট্রি থেকে আরো একটা দুর্দান্ত রিয়েলস্টিক টাইপ এ্যাকশন পেলাম কাইথি তে, KGF খ্যাত এ্যাকশন ডিরেক্টর “Anbrivu” কাইথিতে ও অসাধারন ভাবে এ্যাকশন সিকুয়েন্স গুলো ফুটিয়ে তুলছে,
★মুভিতে নেই কোন গান, নেই নায়িকা আবার ক্লাশ হয়েছে সুপারস্টার বিজয় এর বিগবাজেট বিগিল এর সাথে আর সেখানেই দর্শক,বক্সঅফিসে সবজায়গায় দুর্দান্ত পারফরমেন্স করছে বিগিল
★যেখনা তেলেগু ইন্ড্রাস্ট্রি এখনো উড়াধুরা এ্যাকশন নিয়ে পরে আছে সেখান তামিল মুভিতে এ্যাকশন দারুন উন্নতি করতেছে আর মুভির নায়ক কার্থি এই মুভিতে অসাধারন অভিনয় করছে তার কিলিং লুক,আর সর্বশেষে মেশিনগান নিয়ে এ্যাকশন টা এককথায় অসাধারন ছিলো
★একই মুভিতে যখন থ্রিলার + একশন থাকে তখন মুভি দেখতে অন্যরকম ফিল কাজ করে মুভিতে।Action গুলাও ভালই ছিল। পরিচালক 2nd পার্ট এ দেখাবে মাথা নষ্ট করা মুল থ্রিলার।
★আর বিজিএম তো ছিল গায়ের লোম দাড়ানোর মতো। যারা থ্রিলার পছন্দ করেন তাদের সবথেকে বেশি ভাল লাগবে।
★যারা দেখেননি তারা খুব শীঘ্রই দেখেন।কোন দিক দিয়ে মুভি শেষ হবে টের ই পাবেন না।
★ব্লকবাস্টার তামিল মুভি ‘কাইথি’ এই মুভি দেখার সময়ে ১ টা মিনিটের জন্য স্কীন থেকে চোখ ফেরাতে পারি নাই। কারন মুভি টা এত ভাল লেগেছে বলে। আর দেখেছি আর ভেবেছি এরপরে কি হবে।
★ এই মুভি ২০০ কোটি গ্রোস করলেও আষ্চর্য হওয়ার কিছু নাই। তামিল ইইন্ডাস্ট্রি ই পারে এই রকম মাথা নষ্ট করা থ্রিল দিতে।

………মুভি রিভিউ…….
১০ বছর পর আসামী “দিল্লি” জেল থেকে ছাড়া পেয়ে, অনাথ আশ্রমে বড় হওয়া তাঁর মেয়ের সাথে দেখা করতে চায় বাট ফের সন্দেহে পুলিশ গ্রেফতার করে ফেলে তাঁকে। অন্যদিকে পুলিশ ৮৪০ কোটি টাকার কোকেন এর চালান জব্দ করে অপরাধীদের কাছ থেকে তার ফলে পুলিশ ও অপরাধীদের মাঝে তুৃুমুল দন্দ শুরু হয় এবং সেই দন্দের মাঝে আসামী দিল্লি কেমনে ঢুকে পরে তা দেখতে হলে মুভি টি দেখতে হবে আপনাকে।
থ্রিলার মুভি বলে বেশি রিভিউ দিলাম না।
যারা মুভিটা ইতিমধ্যে দেখে ফেলেছেন তাদের জন্য সুখবর এটাই যে এই মুভি Part 2 ও হবে। আর Kaithi 2 দেখার জন্য ওয়েট করব।

Movie Plot
A drug burst, an injured cop and a convicted criminal who wants to meet her daughter for first time in life, what happens when they all cross their path is the story of this emotional action flick……….

Kaithi 2019 Tamil 480p Proper WEB-DL 400MB With Bangla Subtitle and Google Drived LInk (southfreak1.tk)Kaithi 2019 Tamil 480p Proper WEB-DL 400MB With Bangla Subtitle and Google Drived LInk (southfreak1.tk)Kaithi 2019 Tamil 480p Proper WEB-DL 400MB With Bangla Subtitle and Google Drived LInk (southfreak1.tk)


প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করে নিন। আর এত সুন্দর ভাবে এবং এত জলদি বাংলা সাব আমাদের উপহার দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।




এবার আসুন ডাইরেক্ট মুভি টি ডাওনলোড করি। ডাওনলোডে বেশি স্পীড পেতে গুগুল ড্রাইভড এ বেশি স্পিড পাবেন।

|| Full Movie Download via 720p Single Links Size: 400MB ||





How to Downlod southfreak1.tk  

কিভাবে ডাওনলোড করবেন southfreak1.tk মুভি সাইট দিয়ে তা দেখুন।



মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।
প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here 
সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে
আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here
মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।
দেরি না করে ঝটপট দেখে ফেলুন মুভিটি। আশাকরি আমার
মতও আপনারও ভালো লাগবে

0 Comments